Tuesday, July 23rd, 2019




মা হত্যার বিচারের দাবিতে রাজপথে শিশু তুবা

লক্ষ্মীপুর প্রতিনিধি: প্রকাশ্য দিবালোকে রাজধানীর উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারান তাসলিমা বেগম রেনু। হত্যাকারীদের বিচারের দাবিতে শত মানুষের সাথে লক্ষ্মীপুরের রায়পুর-ফরিদগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাজপথে দাঁড়িয়েছে চার বছরের শিশু তাসনিম তুবাও। তুবাও সবার সাথে মায়ের হত্যার বিচার চান।

আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রেনু হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে লক্ষ্মীপুরের রায়পুরের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করছে স্থানীয় মানুষ। এসময় সর্বস্তরের মানুষের সঙ্গে মা হত্যার বিচার চেয়ে শিশু তুবাও ছিলেন সবার সাথে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, পৌর যুবলীগ নেতা হোসেন সরর্দার, তানভীর কামাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন প্রমুখ। এ কর্মসুচিতে অংশ নেয় বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী,
বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ।

উল্লেখ্য, গত ২০ জুলাই শনিবার সকালে ঢাকার উত্তর পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাসলিমা বেগম রেনুকে প্রকাশে পিটিয়ে হত্যা করা হয়। মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে কথাবার্তায় সন্দেহ হলে লোকজন জড়ো হয়ে ছেলেধরা বলে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়। লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামে রেনুর বাড়ি। তুবা এখন খালাদের সঙ্গে রয়েছে। রোববার রাতে রেনুর নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ